প্রশাসনিক কর্তাদের বিরুদ্ধে নালিশ বিজেপি'র

 প্রশাসনিক কর্তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ বিজেপি'র, পাল্টা অভিযোগ তৃণমূলের 



বিশেষ সংবাদদাতা , মালদা , ২৮ মার্চঃ   জেলার ১০জন প্রশাসনিক কর্তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ করলেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মূ। অভিযোগের তালিকায় রয়েছেন জেলাশাসক নীতিন সিংহনিয়া,জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব।শুধু তাই নয় তালিকায় জেলা প্রশাসনিক কর্তারা যেমন রয়েছেন তেমন রয়েছেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের পুলিশ থানার আধিকারিকেরা। বুধবার মালদা বিধানসভার ছাতিয়ান মোর এলাকার নির্বাচনী কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে এ কথা বলেন উত্তর মলদার সাংসদ তথা বিজেপি প্রার্থী খগেন মুর্মু। এদিনের বৈঠকে তি ছাড়াও উপস্থিত ছিলেন মালদা বিধানসভার বিধয়ক গোপাল সাহা ও হব্বিপুরের বিধায়ক জয়েল মুর্মু। 
        খগেন মুর্মুর দাবী জেলার এই আধিকারিকেরা তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা প্রাক্তণ পুলিশ কর্তা প্রসুন বন্দ্যোপাধ্যায়ের পক্ষে নির্বাচনের কাজ করছেন।এই সকল আধিকারিকেরা নির্বাচনের কাজে যুক্ত থাকলে ভোট নিরপেক্ষ হবে না।খগেন বাবু আরঙ বলেন নির্বাচন ঘোষনা হওয়ার পর এক বেসরকারী হোটেলে মালদা উত্তর লোকসভা কেন্দ্রের অবস্থিত থানার পুলিশকর্তা,ব্লকের আধিকারিক সহ জেলাশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে গোপন বৈঠক করেছেন।তাই কেন্দ্রীয় নির্বাচন কমিশনারের কাছে জেলার প্রথম শ্রেনীর আধিকারিকদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার।লিখিত আবেদন করেেছন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মূ।  
          উত্তর মালদার তৃণমুল প্রার্থী প্রসুন বন্দোপাধ্যায় বলেন,কোন মানুষ হারার ভয় পাই তখন কিছু বেসলেশ কম্পেলেন করে। ফলে এধরনের বেসলেশ কম্পেলেন তখনি মানুষের মধ্যে এগুলো দেখা যায়। উনি আসলে ফাস্টটেডেট।কিছু করতে হচ্ছে না। আপন এখানে তো দেখছেন না আমি সাধরন মানুষের সঙ্গে কথা বলছি।সাধরন মানুষ বলছে সাংসদ কোন কাজ করে নি। এই আওয়াজটা হব্বিপুর থেকে হরিশ্চন্দ্রপুর পর্যন্ত আপনি পাবেন। আমি কোন নিদৃিষ্ট কোন জায়গার কথা বলছি না। সব জায়গায় একই কথা কোন কাজ হয়নি। ফলে কি হচ্ছে যে কাজ করতে পারে নি। উনি জানেন আমার পরাজয় নিশ্চিত। তৃণমুল কংগ্রেস শক্তিশালী দল জিতবে।এই বিষয়টি নিয়ে উনার ফাস্টেশন শুরু হয়েছে। এই ফাস্টেশন থেকে এই সব কথা বলছেন। আমি বলবো উনাকে বিশ্রাম নিতে। যেন এই আপনার সমস্যা না হয়। এই সমস্ত বেশলেশ কথার উত্তর দেওয়ার মানে হয় না।
মিথ্যে অভিযোগ করার জন্য উনার নামে আমরা পাল্টা অভিযোগ করেছি দাবি তৃণমূল প্রার্থীর। 

মন্তব্যসমূহ