উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 এই মুহূর্তের খবর ঝলকঃ 

বিজেপি'র নির্বাচনী রণনীতি ঠিক করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা



 বিশেষ প্রতিনিধি,   শিলিগুড়ি, ১৭ অক্টোবরঃ  অমিত শাহ আসার কথা থাকলেও , আসছেন  আগামী ১৯ অক্টোবর শিলিগুড়িতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।দলীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে। মুলতঃ উত্তরবঙ্গে  সাংগঠনিক শক্তিকে ঢেলে সাজাতেই আসছেন নাড্ডা। জানা গেছে নাড্ডার কর্মসুচীতে শুধু উত্তরবঙ্গ নয় সারা রাজ্যের জন্য আগামী ২০২১ এর বিধান সভা নির্বাচনে দলের রণনীতি কি হবে ? সেই রণনীতিকে বাস্তবিত করতে কিভাবে এগোতে হবে কর্মীদের , সেই বিষয় নিয়েও আলোচনা হবে।  একটি সুত্র মারফৎ জানা গেছে , প্রার্থী বাছাই কি ভাবে হবে , সেটাও আলোচনা হবে। আর ঐক্যবদ্ধ ভাবমুর্তি মানুষের সামনে তুলে ধরার কথা বলা হবে। কারণ , ইতিমধ্যে রাজ্যের শাসক দলের দ্বিধা বিভক্ত ভাব মুর্তি সকলের সামনে এসেছে। এটাকেও নির্বাচনী রণকৌশলের মধ্যে রাখা হবে বলে জানা গেছে। 

জানা গিয়েছে, শিলিগুড়িতে এসে উত্তরবঙ্গের ৮টি জেলার পদাধিকারীকদের নিয়ে বৈঠক করবেন।পাশাপাশি উত্তরবঙ্গের বিধায়ক ও সাংসদদের নিয়ে তার বৈঠক করার কথা রয়েছে।  

এই বিষয়ে  শিলিগুড়িতে বিজেপির সমস্ত উচ্চপদস্থ নেতৃত্বদের  নিয়ে সাংগঠনিক বৈঠক করা হল।এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির সাংসদ । 

মন্তব্যসমূহ