উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 এই মুহূর্তের খবর ঝলকঃ

উত্তরবঙ্গের নির্বাচনী রণনীতি ঠিক করতে উত্তরবঙ্গে বৈঠকে বিজেপি নেতৃত্ব

 


  নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি , ১২ অক্টোবরঃ কেন্দ্রীয় স্বরাস্ট্র মন্ত্রী উত্তরবঙ্গে আসবার আগে নিজেদের একটু গুছিয়ে নিতে চাইছে বিজেপি নেতৃত্ব। তার সঙ্গে  আগামী বিধান সভার নির্বাচনের আগে নিজেদের তৈরী করে নিতে চান বিজেপী নেতৃত্ব। জানা গিয়েছে, বিজেপি  কার্য্যালয়ে  এই বৈঠকে নির্বাচনের রণনীতি কি হবে এই বিষয়ে আলোচনা করেন নেতৃত্বরা।এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সম্পাদক অরবিন্দ মেনন, বিজেপির সর্বভারতীয় সহ সম্পাদক শিব প্রকাশ, হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জি, জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, সাংসদ নিশীথ প্রামাণিক, সাংসদ জন বারলা সহ অন্যান্য বিজেপি নেতা-নেতৃত্বরা।

 ১৭ অক্টোবর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একদিনের সফরে উত্তরবঙ্গে আসছেন বলে জানা গিয়েছে।শিলিগুড়িতে কোনো কর্মসূচিতে যোগ দেবেন তিনি।

 এদিনের বৈঠকে উপস্থিত হয়ে হুগলীর বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি মুখমন্ত্রীকে একহাতে নেন।লকেট চ্যাটার্জি বলেন, হাথরসের ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী পথে নেমেছেন।কিন্তু নিজের রাজ্য ছেড়ে তিনি অন্য রাজ্য নিয়ে রাজনীতি করছেন।রাজগঞ্জ সহ বিভিন্ন জায়গায় ধর্ষণের ঘটনা ঘটছে কিন্তু এখানে মুখ্যমন্ত্রী মিছিল করছেন না।উত্তরপ্রদেশের ঘটনা নিয়ে রাজনীতি করছেন মমতা ব্যানার্জি।তিনি আরও বলেন, বাংলার মানুষ বিজেপিকে চায়, আগামীদিনে বাংলায় বিজেপিই আসবে।

অন্যদিকে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, বর্তমানে তৃণমূলের কোনো অস্তিত্ব নেই।তৃণমূল শুধু রাজনীতি করছে।নবান্ন অভিযান নিয়ে সায়ন্তন বসু বলেন, এই ঘটনা অত্যন্ত লজ্জাজনক।এছাড়াও পর্যটনমন্ত্রী গৌতম দেবকে একহাতে নেন তিনি।তিনি বলেন গৌতম দেব নিজের বিধানসভা ক্ষেত্রে ৮০ হাজার ভোটে হেরেছেন , তবুও তিনি রাজনীতি করছেন।তার কথার কোনো অর্থ নেই।

মন্তব্যসমূহ