উত্তরবঙ্গের দিন প্রতিদিন

খবর ঝলকঃ

শারদীয়ার আনন্দ যজ্ঞে দুঃস্থদের হাসি ফোটাতে মানবিক মুখ 



নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি , ২২অক্টোবরঃ  শিলিগুড়ির নয় নং তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে ওই ওয়ার্ডের দুস্থদের হাতে তুলে দেওয়া হল নিত্যপ্রয়োজনীয় দ্রব্য।উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের কোয়ার্ডিনেটার মনীষ গোয়েল এবং ওই ওয়ার্ডের অন্যান্য তৃণমূল কর্মীরা।ওই অনুষ্ঠানে সমস্ত দুস্থদের হাতে তুলে দেওয়া হয় রোজকার খাবার এবং পূজোর জামাকাপড়।কোয়ার্ডিনেটার জানালেন করোনা আবহে প্রতিটি মানুষ খারাপ সমস্যায় ভুগছেন,তাই আমাদের এটা খুব প্রয়োজনীয় এবং দরকার ছিলো এই ওয়ার্ডের দুস্থদের হাতে তাদের জরুরি এবং প্রয়োজনীয় জিনিস তুলে দেওয়া।অনুষ্ঠানে মোট  ৫০ জনের হাতে তাদের প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়া হয়।

পূজোতে দুস্থদের হাতে পূজোর জামাকাপড় তুলে দিলো ফুলেসরির বেশ কিছু পরিবার। লকডাউনে ক্ষতিগ্রস্ত প্রায় সকলেই, বিশেষ করে দুঃস্থ গরীব মানুষেরা ক্ষতির সম্মুখীন হয়েছে।এদিকে লকডাউন স্থগিত হওয়ার পরপরই রাজ্য মেতেছে শারদীয় উৎসবে। তবে দুঃস্থ মানুষদের হাতে নেই অর্থ, তাই একপ্রকার নতুন বস্ত্র ছাড়াই পুজো কাটাতে হবে তাদের।সেই কথা ভেবে সেই সমস্ত বেশকিছু গরীব মানুষদের হাতে নতুন বস্ত্র তুলে দিয়ে তাদের মুখে হাসি ফোটালো ফুলেশ্বরীর বেশ কয়েকটি পরিবার।

বুধবার আমবাড়ি ভেল্কি পাড়ায় প্রায় ৩৫ জন শিশুর হাতে পুজোর উপহার হিসেবে নতুন বস্ত্র তুলে দেন তারা।অনুতোষ সরকার জানান,  এই ধরনের উদ্যোগ যদি সকলেই নেয়, তাহলে কোন দুস্থ পরিবার এবছরের শারদীয় উৎসবে নতুন বস্ত্র থেকে বঞ্চিত হবে না।

মন্তব্যসমূহ