উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 এই মুহূর্তের খবর ঝলকঃ 

 ফুলবাড়িতে জাতীয় সড়ক অবরোধ তৃনমুল কংগ্রেসের



 নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি , ২৯ অক্টোবরঃ বেশ কিছুদিন ধরেই দাবি উঠেছে ফুলবাড়ি অঞ্চলের মধ্যে দিয়ে যাওয়া জাতীয় সড়ককে চার লেনের করা হোক। সেই দাবি পুরণ করতে কাজও শুরু হয়েছিল। কিন্তু সেই কাজ দীর্ঘ ছয়মাসের ওপর বন্ধ। ফলে রাস্তাটিও এখন আরো সঙ্কীর্ণ। আজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব জাতীয় সড়ক অবোরোধ করে তাড়াতাড়ি এই ৬ কিলোমিটার রাসার কাজ শেষ করার দাবি জানাতে থাকেন। 

   তৃণমূলের ফুলবাড়ি অঞ্চলের চেয়ারম্যান দিলীপ রায় বলেন, জাতীয় সড়কটি চার লেন করার কাজ চলছে।কিন্তু ফুলবাড়ি থেকে জটিয়াকালি এবং অন্যদিকে মহানন্দা ব্যারেজ পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার রাস্তার কাজ প্রায় ছয় মাস থেকে বন্ধ রয়েছে।এরফলে যানবাহন ছাড়াও যাতায়াতে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ।তিনি অভিযোগ করে বলেন, মানুষকে সমস্যায় ফেলতে কেন্দ্রের বিজেপি সরকার ইচ্ছাকৃত কাজ বন্ধ করে রেখেছে।অবিলম্বে রাস্তা মেরামত না করা বৃহত্তর আন্দোলনে নামা হবে।

একই অভিযোগ করেন তৃণমূলের অঞ্চল সভাপতি রবিউল করিম।তিনি বলেন, রাস্তাটি বেহাল হয়ে থাকায় পুজোর সময় মানুষকে সমস্যায় পড়তে হয়েছে।পুজোর পর আন্দোলনে নামার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এদিন ১ ঘন্টা অবরোধ করার পর নিজে থেকেই অবরোধ তুলে নেন তারা।

মন্তব্যসমূহ