উত্তরবঙ্গের দিন প্রতিদিন

 

খবর ঝলকঃ 

 বে আইনি মদের পর এবার  হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো আবগারি দপ্তর



নিজস্ব সংবাদদাতা , জলপাইগুড়ি,০৮ অক্টোবর:ঃ পুজোর আগে বেআইনি মদ ও বিভিন্ন চা বাগানের হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো জেলা আবগারি দপ্তর। শহর সংলগ্ন জলপাইগুড়ি ডেঙ্গুয়াঝার চা বাগান, শিকারপুর চা বাগান সহ বিভিন্ন চা বাগানে জেলা আবগারি দপ্তরের আধিকারিকরা অভিযান চালিয়ে প্রচুর পরিমানে বেআইনি হাড়িয়া নষ্ট করে দেয়। পাশাপাশি প্রচুর পরিমানে হাড়িয়া তৈরীর উপকরণ বাজেয়াপ্ত করে। জেলা আবগারি দপ্তর সুত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে বিভিন্ন চা বাগান থেকে বেআইনি মদের ঠেকের বিরুদ্ধে অভিযোগ আসছিল সেই অভিযোগ পেয়ে আবগারি দপ্তরের আধিকারিকরা বেয়াইনি মদ ও হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো। সামনেই পুজো সেই সময় এই বেয়াইনি মদ ও হাড়িয়ার বিক্রি আরো বেশী হবে বলে আশঙ্কা আবগারি আধিকারিকদের।

গতকাল বিকেল থেকে আবগারি সদর ওসি সুমন কল্যান জানার নেতৃত্বে একটি বিশেষ টিম নিয়ে শহর সংলগ্ন ডেঙ্গুয়াঝার চা বাগান, শিকারপুর চা বাগান, জয়পুর চা বাগান সহ বিভিন্ন চা বাগানে অভিযান চালিয়ে প্রচুর পরিমানে হারিয়া তৈরীর সামগ্রী বাজেয়াপ্ত করে৷ নষ্ট করে দেওয়া হয়েছে প্রচুর পরিমানে তৈরী হাড়িয়া। এই কাজের সাথে জরিত কাউকে গ্রেপ্তার করতে পারেনি আবগারি দপ্তরের আধিকারিকরা। 

আবগারি দপ্তরের সদর ওসি সুমন কল্যান জানা জানিয়েছেন এই ধরনের বেয়াইনি মদ ও হাড়িয়া ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে।

মন্তব্যসমূহ