স্ত্রীর মৃত্যু শোকে আত্মঘাতী স্বামী

 

বেহালা শীলপাড়ায় যুবকের  ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক অনুমান স্ত্রীর মৃত্যুর শোকে আত্মঘাতী  


বিশেষ প্রতিনিধি , কলকাতা , ২৫জানুয়ারিঃ   শিলপাড়া স্টেট গ্যারেজ এলাকার ঘটনা। স্থানীয় সুত্রে জানা যায়, দেবব্রত মুখার্জী বয়স আনুমানিক ৪৬ বছর।  তিনি  সল্টলেকে 
একটি সফট টয়েজ কোম্পানিতে কাজ করতেন দীর্ঘদিন ধরে। গতকাল ওনার স্ত্রী হার্ট অ্যাটাক করে মারা যাওয়ার আফসোসে তিনি ভোররাতে নিজের ঘরে গিয়ে স্ত্রী-এর শাড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। বাড়িতে অসুস্থ বিধবা মা ও মানসিক ভারসাম্যহীন এক দাদাও থাকেন। রবিবার রাতে স্ত্রীকে দাহ করে এসে মায়ের সঙ্গেই রাতে শুয়ে ছিলেন এরপর ভোরবেলা উঠে নিজের ঘরে চলে যান এবং ঘটনাটি ঘটান। প্রথমে দাদা দেখতে পেয়ে পাড়া-প্রতিবেশীদের জানালে পুলিশে খবর দেয়া হয়। ঠাকুরপুকুর থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে স্থানীয় বিদ্যাসাগর স্টেট জেনারেল হসপিটালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা যায়, সদ্য স্ত্রীর মৃত্যুর শোক সহ্য করতে না পেরে নিজেও আত্মহত্যা করলেন।


স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন যে গতকাল রাত্রে মৃতদেহ দাহ করে ফিরে এসে , মায়ের কাছেই শুয়ে ছিলেন ঐ যুবক । সকাল আটটার সময় ঘুম ভেঙ্গে দাদাই দেখেন ভায়ের ঝুলন্ত দেহ।  এরকম মর্মান্তিক মৃত্যুর জন্য এলাকায় চাপা উত্তেজনা এবং পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্যসমূহ