শ্রদ্ধায় পালিত প্রজাতন্ত্র দিবস

 

উত্তরবঙ্গে সাড়ম্বরে পালিত প্রজাতন্ত্র দিবস 



নিজস্ব সংবাদদাতা , শিলিগুড়ি , ২৭ জানুয়ারিঃ সারা উত্তরবঙ্গ জুড়ে সাড়ম্বরে পালিত হল স্বাধীন ভারতের ৭২তম সাধারণতন্ত্র দিবস। আজও বেশ কিছু অনুষ্ঠান হয়েছে এই উপলক্ষে। এবার দেখে নেওয়া যাক প্রজাতন্ত্র দিবস পালনের  ঝলক ।

  শিলিগুড়িতে পালিত হল ৭২ তম প্রজাতন্ত্র দিবস।শিলিগুড়ির ১৪ নং ওয়ার্ডে  সকালে জাতীয় পতাকা উত্তোলন করলেন ১৪ নং ওয়ার্ড কোয়ার্ডিনেটার শ্রাবনী দত্ত।উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড সেক্রেটারি বিশ্বময় ঘোষ এবং তৃণমূলের সদস্যরা।শিলিগুড়িতে জাতি ধর্ম নির্বিশেষে পালিত হচ্ছে প্রজাতন্ত্র দিবস।শিলিগুড়িতে প্রতিটি রাজনৈতিক দলগুলি নিজেদের নিজেদের এলাকাতে পালন করছে প্রজাতন্ত্র দিবস।এই উপলক্ষে শিলিগুড়ির বিভিন্ন জায়গাতে দুস্থদের গরম জামাকাপড় দেওয়া হয় এবং অনেক জায়গাতে খাওয়া দাওয়ার ব্যাবস্থা করা হয়।

শিলিগুড়ি বয়েজ হাইস্কুলের মাঠে সাড়ম্বরে পালিত হল ৭২তম প্রজাতন্ত্র দিবস।শিলিগুড়ি পুলিশ কমিশনারেটে ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হল।এদিন পতাকা উত্তোলন করেন শিলিগুড়ি পুলিশ কমিশনার ডিপি সিং।

৭২  তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির তরফ থেকে ও লায়ন্স ক্লাবের সহযোগিতায় একটি স্বাস্থ্য শিবির আয়োজন করা হয়েছিল বিধান মার্কেট কমিটির অফিসে। উপস্থিত ছিলেন বিশিষ্ট ডাক্তারগণ ও বিধান মার্কেট কমিটির সদস্যগণ।।

মন্তব্যসমূহ