দিন প্রতিদিন বিশেষ - সরসুনা বাস স্ট্যান্ড নতুন রূপে , স্বামীজির নামে


বেহালার সরসুনা বাস স্ট্যান্ড 

আধুনিক রূপে ,২৬ শে 

জানুয়ারি থেকে চালু হবে 

দীঘার ও দক্ষিণেশ্বরের বাস 
 


নিজস্ব সংবাদদাতা , কলকাতা , ১২ জানুয়ারিঃ বেহালার মানুষের দীর্ঘ প্রতিক্ষিত সরসুনা বাস স্ট্যান্ড একেবারে আধুনিক চেহারায়। আজ স্বামী বিবেকানন্দের জন্মদিনে , তাঁর নামাঙ্কিত বাস স্ট্যান্ডটি জাতির উদ্দেশ্যে  উৎসর্গ করা হল।    বিধায়ক ডঃ পার্থ চট্টোপাধ্যায়ের উদ্যোগে এবং পরিবহন দপ্তরের সহযোগিতায় মঙ্গলবার  স্বামী বিবেকানন্দের জন্মদিবসে বহু প্রতীক্ষিত সরশুনা স্বামী বিবেকানন্দ বাস টার্মিনাসের শুভ উদ্বোধন হল। উদ্বোধন করলেন শিক্ষা ও পরিষদীয় বিভাগের মন্ত্রী ও বেহালা পশ্চিম কেন্দ্রের বিধায়ক ডঃ পার্থ চট্টোপাধ্যায়। 
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  রাজ্য পরিবহন  দপ্তরের আধিকারিক সহ বেহালার প্রশাসনিক এবং রাজনৈতিক জগতের বিশিষ্টরা। এদিন মঞ্চ থেকেই সরশুনা দীঘা এবং সরশুনা দক্ষিনেশ্বর বাস সার্ভিসের কথা ঘোষণা করেন  শিক্ষামন্ত্রী  ডঃ পার্থ চট্টোপাধ্যায়। 



আগামী ২৬ শে জানুয়ারি থেকে এই সরশুনা- দীঘা বাস সার্ভিস চালু হবে বলে মন্ত্রীকে আশ্বাস দেন রাজ্য পরিবহনে দপ্তরের আধিকারিক রাজেন্দ্র কাপুর। এদিন যুব সমাজের প্রতীক স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মদিবস উপলক্ষে তাঁর আবক্ষ মুর্তি উন্মোচন করেন মাননীয় বিধায়ক। অনুষ্ঠানের শেষে স্থানীয়  শকুন্তলা পার্কের বাজারের বিভিন্ন  বিক্রেতাকে লটারির মাধ্যমে দোকান প্রদান করা হয়।

মন্তব্যসমূহ