তৃণমুল এখনো প্রার্থী ঘোষণা না করলেও , দেওয়াল লিখনে প্রার্থীর নাম ,

দেওয়াল লিখন শুরু , ফুলবাড়িতে   পর্যটনমন্ত্রীর , বেহালায় শিক্ষামন্ত্রীর 





  নিজস্ব সংবাদদাতা ,   মঙ্গলবার ডাবগ্রাম ফুলবাড়ি ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে ফুলবাড়ি ২নম্বর গ্রাম পঞ্চায়েতের চুনাভাটি এলাকায় দেওয়াল লিখন কর্মসূচি করলেন এলাকার বিধায়ক তথা পর্যটন মন্ত্রী গৌতম দেব।

এই বিষয়ে মন্ত্রী গৌতম দেব বলেন, আজ এখানে দেওয়াল লিখন করা হল।আমাদের কর্মীরা নির্বাচন ঘোষনার আগে থেকেই বিভিন্ন যায়গায় দেওয়াল লিখন ও পোস্টারিং শুরু করে দিয়েছে।চেষ্টা করছি পায়ে হেঁটে বিভিন্ন ওয়ার্ডগুলিতে মানুষের কাছে যাওয়ার।দশ বছর ধরে মানুষের দুঃখ বেদনার অংশিদার হয়েছি।আগামীদিনেও মানুষের পাশে থাকবো।উৎসবের মেজাজে ভোট হোক এটাই আমি চাই।দেওয়াল লিখন শুরু পর্যটনমন্ত্রীর।

মঙ্গলবার ডাবগ্রাম ফুলবাড়ি ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে ফুলবাড়ি ২নম্বর গ্রাম পঞ্চায়েতের চুনাভাটি এলাকায় দেওয়াল লিখন কর্মসূচি করলেন এলাকার বিধায়ক তথা পর্যটন মন্ত্রী গৌতম দেব।এই বিষয়ে মন্ত্রী গৌতম দেব বলেন, আজ এখানে দেওয়াল লিখন করা হল।আমাদের কর্মীরা নির্বাচন ঘোষনার আগে থেকেই বিভিন্ন যায়গায় দেওয়াল লিখন ও পোস্টারিং শুরু করে দিয়েছে।চেষ্টা করছি পায়ে হেঁটে বিভিন্ন ওয়ার্ডগুলিতে মানুষের কাছে যাওয়ার।দশ বছর ধরে মানুষের দুঃখ বেদনার অংশিদার হয়েছি।আগামীদিনেও মানুষের পাশে থাকবো।উৎসবের মেজাজে ভোট হোক এটাই আমি চাই।

অন্য দিকে কলকাতায় তৃণমূল মহাসচিবের নামে দেওয়াল লিখন শুরু হয়ে গেছে। যদিও প্রার্থী ঘোষণা এখনো হয়নি , তবুও বেহালা পশ্চিম কেন্দ্রের বিভিন্ন ওয়ার্ডের দেওয়াল ভরে উঠছে রাজ্যের শিক্ষামন্ত্রীর নাম। 

মন্তব্যসমূহ