ব্রিগেডের মহা জমায়েতে রাজ্য থেকে তৃণমুল সরকারকে উৎখাতের ডাক নরেন্দ্র মোদির

 

টি এম সি'র খেল খতম -   ব্রিগেডে  মোদী 



বিশেষ সংবাদদাতা , কলকাতা , ৭ মার্চঃ বাঙ্গালীর আবেগকে জাগিয়ে তুলে ব্রিগেডের মঞ্চকে ব্যবহার করলেন ,বাঙ্গালীর মনের ভিতর জায়গা করে নিতে যত রকমের প্রতিশ্রুতি , আর মনের ভিতরের দাবিকে উস্কে দিয়ে দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখালেন আপামর বাংলা বাসীকে। আজ ব্রিগেডের জনসভার দিকে তাকিয়ে ছিল গোটা বাংলা। কেননা বিশাল জমায়েতে এই বাংলার জন্য মোদী কি কি বলেন , সেদিকে চোখ যেমন ছিল রাজনৈতিক মহ্লের , তেমনি চোখ ছিল রাজ্যে শাসন কর্তাকে পরিবর্তনের ডাক দেওয়া যাদের উদ্দেশ্যে , সেই সাধারণ মানুষের। আজকের সভায়  মোদী একদিকে যেমন বর্তমান সরকারের দুর্নীতির কথা বলেছেন , তেমনি তাঁদের সরকার ক্ষমতায় এলে কর্মসংস্থান থেকে শিল্পায়ন সমেত সর্ব ক্ষেত্রে একটি দুর্নীতিমুক্ত স্বচ্ছ সরকারের কথা বলেন ।


 

আজ নরেন্দ্র মোদী , ব্রিগেডের বিশাল জমায়েতে বাঙ্গালীর আবেগের সঙ্গে মিশে আছেন যে মহা গুরু , বা রুপালী পর্দার ফাটা কেষ্ট , অথবা সেই নেতাজীর ভর করা চরিত্র , যে নিজেকে বাঙ্গালী বলে গর্ব করতেন , সেই মানুষ , মিঠুন চক্রবর্তিকে বিজেপিতে যোগদান করালেন । যদিও আরেক বলিউড স্টার , অক্ষয় কুমার আসার কথা থাকলেও আসেন নি জরুরী কাজে আটকে পড়ায়। 

এদিন এই মঞ্চে মুকুল রায় , শুভেন্দু অধিকারি , লকেট চ্যাটার্জি বা শমিক ভট্টাচার্যরা যে আবহাওয়া তৈরি করেছিলেন, সেটাকেই আরো শান দিয়ে গেলেন মোদী। 

এদিন মোদী বলেন , ' আমাকে কি না বলা হচ্ছে , রাবণ , দানব আরো কত কত কী? দিদি আমাকে ভয় কিসের ? আপনি তো এই বাংলার উন্নয়নকে কয়েক কদম পিছিয়ে দিয়েছেন ।আপনি তো মানুসে মানুসে ধর্মের  ভিত্তিতে ভাগ করে , তাঁদের প্রকাশিত হতে দিচ্ছেন না।' তিনি এদিন তীব্র ভাষায় মমতাকে আক্রমণ করেন , বলেন , ' এখানে যা ভ্রষ্টাচার , সেটা দিয়ে এক কোরাপ্সান অলিম্পিক হতে পারে।' তিনি এদিন   জিতে আসলে সোনার বাংলা গড়ার ডাক দেন।

মন্তব্যসমূহ