বাংলাদেশে ঘটনায় বিজেপি'র মৌন মিছিল

বাংলাদেশে সংখ্যা লঘুদের ওপর  অত্যাচারের বিরুদ্ধে মৌন মিছিল বি জে পি'র


বিশেষ সংবাদদাতা ,  শিলিগুড়ি, ১৮ অক্টোবরঃ  বাংলাদেশে ইস্কন মন্দিরে ভাঙচুর ও ধর্মীয় প্রতিষ্ঠানে দুষ্কৃতী হামলার বিরুদ্ধে সোচ্চার হয়ে বিক্ষোভ জানাল বিশ্ব হিন্দু পরিষদ ও হিন্দু জাগরণ মঞ্চ । সোমবার শিলিগুড়ির হাসমিচকে ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে কালো ব্যাচ পরে ধিক্কার মিছিল বার করা হয় । মিছিলে সংগঠনের সদস্যদের পাশাপাশি প্রতিবাদ মিছিলে পা মেলান শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ ।

 মিছিলটি হাসমিচক হয়ে হিলকার্ড রোড ধরে মহকুমা দপ্তরের সামনে গিয়ে শেষ হয় । বিক্ষোভকারীদের দাবি অবিলম্বে দুষ্কৃতীদের চিহ্নিত করে কঠোর শাস্তি দিক শেখ হাসিনা সরকার । পাশাপাশি প্রতিবেশী রাষ্ট্রে এই ধরনের ঘটনায় বাংলাদেশকে করা বার্তা দিক এ দেশের প্রধান মন্ত্রী। এই দুঃসাহসিক ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে তা সুনিশ্চিত করুক বাংলাদেশ সরকার । এমনি দাবিপত্র নিয়ে মহকুমা শাসকের মাধ্যমে দেশের প্রধান মন্ত্রী ও রাষ্ট্রপতির কাছে এক স্মারকলিপি প্রদান করা হয়।


বাংলাদেশে বারংবার সংখ্যালঘু হিন্দুদের উপর অত্যাচারের বিরুদ্ধে আজ শিলিগুড়ি সাংগঠনিক জেলার অন্তর্গত ৬নং মন্ডল ভারতীয় জনতা পার্টি ও ভারতীয় জনতা যুব মোর্চা, ভারতীয় জনতা মহিলা মোর্চার পক্ষ থেকে দোষীদের শাস্তির দাবীতে  মৌন মিছিল করা হয়। উপস্থিত ছিলেন ৬ নং মন্ডল সভাপতি সুজয় বিশ্বাস, ৬ নং মন্ডল যুব মোর্চা সভাপতি তাপস সাহা ও ৬ নং মন্ডল মহিলা মোর্চা  সভাপতি অর্পিতা দাস সহ অনান্য মন্ডল কার্যকর্তারা উপস্থিত ছিলেন এই মিছিলে।এই মিছিলে তীব্র প্রতিবাদ করা হয় যেভাবে বাংলাদেশে হিন্দুদের উপরে যেভাবে অত্যাচার করা হচ্ছে তার উপর।

মন্তব্যসমূহ