জলপাইগুড়ি কোতয়ালি থানায় এশিয়াডে সোনাজয়ী স্বপ্না বর্মন , কিন্তু কেন ?

 
দাদার বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ মেটাতে জলপাইগুড়ি কোতয়ালি থানায় এশিয়াডে সোনাজয়ী স্বপ্না বর্মন




নিজস্ব সংবাদদাতা ,   জলপাইগুড়ি, ১ নভেম্বরঃ দাদার বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ মেটাতে জলপাইগুড়ি কোতয়ালি থানায় এশিয়াডে সোনাজয়ী স্বপ্না বর্মন। এক গ্রামে সবাইকে নিয়ে থাকতে চায় স্বপ্না। স্বপ্নার দাদা অসিত বর্মনের বিরুদ্ধে, স্থানীয় রকেট ক্লাবের কালী পূজা বন্ধ করে দেওয়ার  অভিযোগ ওঠে। এর পরেই ক্লাবের পক্ষ থেকে অসিত বর্মনের নামে কোতয়ালি থানায় ৩০ শে অক্টোবর লিখিত অভিযোগ দায়ের করা হয়। এই সমস্যার সমাধান করতে কোতয়ালী থানায় হাজির হন এশিয়াডে সোনা জয়ী স্বপ্না বর্মন ।
জলপাইগুড়ি পাতকাটা গ্রামপঞ্চায়েতের কালিয়াগঞ্জের ঘোষ পাড়ার রকেট ক্লাবের পক্ষ থেকে ৩০ শে অক্টোবর জলপাইগুড়ি  কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। স্বপ্নার দাদা অসিত বর্মনের বিরুদ্ধে গত বছরের মতো এই বছরও রকেট ক্লাবের কালী পূজা বন্ধ করে দেওয়ার হুমকির অভিযোগ ওঠে। 
এই ঘটনার সুবিচার চেয়ে কোতয়ালি থানার দ্বারস্থ হয় রকেট ক্লাবের সদস্যরা৷ এর আগেও গত বছর এই ক্লাবের কালী পূজাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছিল স্বপ্নার বাড়ি তথা ঘোষ পাড়া এলাকায়। আজ এই ঘটনা সম্পর্কে জানতে পেরে নিজেই স্কুটি চালিয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় পৌঁছে যান সোনাজয়ী স্বপ্না বর্মন। থানা থেকে বেরিয়ে স্বপ্না বর্মন জানান, তিনি তার গ্রামে সবাইকে নিয়ে এক সাথে থাকতে চান। তিনি কোন ঝগড়াঝাটি চান না। তাঁর দাদার বিরুদ্ধে এতো অভিযোগ কেনো উঠছে সেটাও তিনি বুঝতে পারছেন না বলে জানিয়েছেন এশিয়াডে সোনা জয়ী স্বপ্না বর্মন।

মন্তব্যসমূহ