শিলিগুড়িতে ট্রেনে বোমাতঙ্ক

 

শিলিগুড়ি ষ্টেশনে ট্রেনে বোমাতঙ্ক 


নিজস্ব সংবাদদাতা  , শিলিগুড়ি , ২৩ জানুয়ারিঃ প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে শিলিগুড়িতে বোমাতঙ্ক। শিলিগুড়ি জংশন রেলওয়ে স্টেশনে রবিবার দিন একটি সুটকেস কে কেন্দ্র করে বোমাতঙ্ক ছড়ায় । ঘটনা সম্পর্কে জানা গিয়েছে এদিন আলিপূর্দুয়ার স্টেশন থেকে একটি প্যাসেঞ্জার ট্রেন শিলিগুড়ি জংশন স্টেশনে আসে। সেই ট্রেনের ডি ৩  কামরা একটি সুটকেস কে ঘিরে আতঙ্ক ছড়ায়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ, দমকল বাহিনী , বোম স্কোয়াডের সদস্যরা। ওই কামরা টিকে অন্যান্য কামরা থেকে আলাদা করা হয়। এরপর কামরাটি কে গুলমায় নিয়ে যাওয়া হয় । গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।



 একটি সুত্র মারফৎ পাওয়া খবর অনুযায়ী, আলিপুরদুয়ার ইন্টারসিটি এক্সপ্রেসে বোমাতঙ্ক।আজ দুপুর সাড়ে বারোটায় শিলিগুড়ি জংশনে বোমাতঙ্ক শুরু হয়।একটি কামরাতে একটি সাইড ব্যাগে বোমা আছে এই গুজব ছড়ায়।এক ভদ্রমহিলা ট্রেনে উঠে লক্ষ করেন ওই ব্যাগটি পড়ে আছে অনেকক্ষন ধরে।তিনি প্রথমে রেলের রক্ষীদের ডাকেন।রক্ষীরা প্রথমে হাত দেন নি,তারা প্রথমে বোম ষ্কোয়াডের লোকেদের ডেকে আনেন।বোম ষ্কোয়াডের লোকেরা এসে অনেকক্ষন ধরে ব্যাগটি পরিক্ষা করেন,এবং পরে যন্ত্রপাতি এনে বোমটি নিষ্ক্রিয় করে দেন।এই ঘটনার পরে গোটা ষ্টেশন চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।পুলিশ এবং সি আর পি এফ এসে গোটা এলাকা ঘিরে ফেলে।যাত্রীরা ভীত এবং সতন্ত্র হয়ে পড়েন।প্রায় এক ঘন্টার উপরে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকে।পরে বোম্ব ষ্কোয়াডের লোকেরা এসে বোম্বটি নিষ্ক্রিয় করে দেওয়ার পরে ট্রেন চলাচল শুরু হয়।

মন্তব্যসমূহ