উত্তরবঙ্গে পথশ্রী প্রকল্পের সুচনা

 দার্জিলিং জেলায় সুচনা হল পথশ্রী ও রাস্তাশ্রী প্রকল্পের 



কুশল দাশগুপ্ত , দার্জিলিং , ২৮ মার্চঃ  আজ চম্পাসারি অঞ্চলে পথশ্রী ও রাস্তাশ্রী শুভসূচনার করলেন মেয়র শ্রী গৌতম দেব এবং তৃণমুল কংগ্রেসের দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ । 

সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে পশ্চিমবঙ্গবাসীর সুবিধার্থে বারোহাজার কিলোমিটার দীর্ঘ রাস্তা যার মধ্যে দার্জিলিং জেলা সমতলের প্রত্যেক অঞ্চলে দুটি করে অর্থাৎ মোট উনপঞ্চাশ টি রাস্তার একসাথে যোগ ঘটবে এও পথশ্রী প্রকল্পের মাধ্যমে । 

মেয়র গৌতম দেব জানালেন , ' এই প্রকল্পের মাধ্যমে যাতায়াতে যেমন গতি বৃদ্ধি পাবে তেমনি উপকৃত হবে গ্রাম গঞ্জ থেকে হাসপাতালে যাওয়া রোগীরাও। এছাড়াও কমবে পথ দুর্ঘটনা । আমাদের বিস্বাস কন্যাশ্রী প্রকল্প, দূর্গা পুজোর মতো এই পথশ্রী প্রকল্পও বিশ্ব দরবারে বিশেষ স্থান দখল করে নিতে সক্ষম হবে । '  জেলা সভাপতি জানান , কেন্দ্রীয় সরকারের বিভিন্ন বঞ্চনার মধ্য দিয়েও আমাদের  মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে মা মাটি মানুষের সরকার এই বাংলার আপামর জনসাধারণের স্বার্থে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছেন এবং ভবিষ্যতেও একইভাবে করে যাবেন । তিনি জানিয়েছেন এই ধরনের প্রকল্প কোন রাজ্য কিংবা রাষ্ট্রের উন্নয়ন নিয়ে আসে। মুখ্যমন্ত্রী এটা খুব ভালোমতনই জানেন তাই তিনি রাস্তা বানানোর দিকে জোর দিয়েছেন যাতে যাতায়াত সহজ হয়।কারণ এটাই বাংলার উন্নয়ন নিয়ে আসবে। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের অঞ্চলের সমস্ত নেতৃত্ব এবং দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ।

মন্তব্যসমূহ