ভাইয়ের সঙ্গে সম্পর্ক ছেদ রাজ্যের মুখমন্ত্রীর

 রাজ্যের রাজনীতিতে মুখ্যমন্ত্রীর পরিবারের মান অভিমান পালা, কটাক্ষ রাজ্য বিজেপি সভাপতির 



বিশেষ সংবাদদাতা , কলকাতা ও মালদা , ১৩ মার্চ: আজ বাংলার রাজনীতি সারাদিন তোলপাড় হল , রাজ্যের মুখ্যমন্ত্রীর বাড়ির অন্দরমহলের ম্যান অভিমান নিয়ে। তৃণমূল কংগ্রেস সুপ্রিমো , মমতা ব্যানার্জির ভাই বাবুন ব্যানার্জিকে নিয়েই যত ঘটনা।  সাধ করে নাকি ভাই একটু দাঁড়াতে চেয়ে ছিলেন ভোটে।  কিন্তু সে আশা পূরণ হয়নি।  তার মনের মধ্যে ছিল আরেক প্রতিহিংসা।  হাওড়ার প্রার্থী , খেলোয়াড় প্রসূন ব্যানার্জি তাকে অপমান করেছেন , সেই প্রতিশোধ নেওয়া। বিরোধীরা বলছেন , তার ঘরের দল , তাঁর এক মায়ের পেটের দিদির দল তাকে সাহায্য করবে এ ব্যাপারে।  সে আশায় জল ঢেলে দিলেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী , তার দিদিমনি , মমতা ব্যানাজী। প্রসূন ব্যানার্জির পাশে দাঁড়ালেন।  তাই রেগে গেলেন ভাই। এমনকি হলে নির্দল হিসেবে দাঁড়াবেন বলে ঘোষণাও করে দিলেন। মজা দেখতে থাকলেন আপামর বিরোধীরা।  শেষে মমতাকে  উত্তরবঙ্গে বলতেই হল ভাই এর সঙ্গে সম্পর্ক ছেদের কথা।  

এই নিয়ে বিরোধীরাও হাতে গরম ইস্যু পেয়ে গেলেন এই ভোটের মুখে।    

" মুখ্যমন্ত্রীর ভাই দিল্লিতে গিয়ে বলছে আমাকে টিকিট দেওয়া হবে বলা হয়েছিল।   সাংসদ অথবা বিধায়কের টিকিট। কিন্তু টিকিট দেওয়া হয়নি। তৃণমূল খুব বাজে পার্টি। আমাকে সাংবাদিকরা প্রশ্ন করল , আমি বললাম মুখ্যমন্ত্রী বাইরের লোককে মিথ্যে কথা বলে। এখন তো দেখছি নিজের ঘরে ,  নিজের মায়ের পেটের ভাইকেও   মিথ্যা কথা বলে।" মালদার হবিবপুরের কেন্দ্র পুকুরে আদিবাসী স্বাধীনতা সংগ্রামী, নেতা শহীদ জিতু হেমরমের মূর্তি উদ্বোধনী অনুষ্ঠানে এসে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।  

   এ দিনের সভায় উপস্থিত ছিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডি, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, উত্তর বাংলার বিজেপির সাংসদ খগেন মুর্মু। এদিনের মঞ্চ থেকে বিজেপি  রাজ্য সভাপতি ,  সুকান্ত মজুমদার বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে মধ্যে ভোট দেওয়ার জন্য মানুষের কাছে আহ্বান জানান।।

মন্তব্যসমূহ