দার্জিলিঙয়ে প্রচারে অনেকটাই এগিয়ে তৃণমূল

 দার্জিলিং জেলায় এখনও প্রার্থী ঘোষণা হয়নি বিজেপি'র , প্রচারে অনেকটাই এগিয়ে তৃণমূল 



কুশল দাশগুপ্ত ,  ১৬ মার্চঃ  অবশেষ ঘোষনা হল ভোটের দিন । এখনও  দার্জিলিং জেলায় প্রার্থী ঘোষনা হল না বিজেপির। তাই  সন্ধ্যায় এক বিশেষ বৈঠকে বসে দার্জিলিং জেলার বিজেপি নেতৃত্ব। দুই প্রার্থীকে নিয়ে যে চাপানোতর শুরু হয়েছে , তার কারণে নির্বাচনের আগে যাতে কর্মীদের মধ্যে সমস্যা তৈরী না হয় , সেটা দেখছে দল। কারণ তৃণমূল কংগ্রেস এবারে ভূমিপুত্রকে প্রার্থী করেছে , তাই একটু চিন্তায় আছে জেলা বিজেপি। তার উপরে দল দুটো গোষ্ঠীতে ভাগ হয়ে যাওয়ায় এখন অনেকটাই রাজনৈতিক ভাবে  পিছিয়ে আছে দার্জিলিং জেলা বিজেপি নেতৃত্ব। তবে কিভাবে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে সেটা নিয়েও আলোচনা হয়েছে দলের অন্দরে। তাই আপাতত ধীরে চলো নীতি বজায় রেখে চলছে বিজেপি। প্রসঙ্গতঃ এই সিট বিজেপীর না হারা সিট । তাই বিজেপী চাইবে যেনতেন প্রকারেন এই সিট দখল করতে। 

লোকসভা নির্বাচন তো কি হয়েছে আমাদের ঝাপিয়ে পড়তে হবে কারণ এই নির্বাচনে আমাদের অনেক সম্মানের লড়াই। তাই আমাদের কর্মীদের কাজের মাধ্যমে মানুষের মনকে জয় করতে হবে। কি ভোট এবং কিভাবে লড়াই করতে হবে। সেটা নেতৃত্ব জানাবেন। আমাদের শুধুমাত্র নির্দেশ পালন করে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে জানালেন শ্রাবনী দত্ত। এবারের নির্বাচনে আমাদের দেখিয়ে দিতে হবে যে তৃণমূল কংগ্রেস কাউকে ভয় পায় না। তাই আমাদের হারানোর কিছুই নেই। শুধুমাত্র কর্মীদের এক হয়ে লড়াই করে যেতে হবে জানালেন শিলিগুড়ির ১৪নং ওয়ার্ড কাউন্সিলার শ্রাবনী দত্ত।

জলপাইগুড়ি জেলা লোকসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী ড. নির্মলচন্দ্র রায়ের সমর্থনে নির্বাচনী পদযাত্রা শুরু করলেন মেয়র গৌতম দেব।আজ সকালে তিনি তৃণমূল কংগ্রেস কর্মীদের নিয়ে  সমর নগর, ১ নং ডাবগ্রাম থেকে প্রচার শুরু করলেন। উপস্থিত ছিলেন তৃণমূল নেতা দেবাশীষ প্রামানিক এবং তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এদিন মেয়র জানালেন আজকে মহাদেবের আর্শীবাদ নিয়ে প্রচার শুরু করে দিলাম।  আজ আমাদের প্রচার শুরু হল মানুষের আর্শীবাদ নিয়ে। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় মানুষের কাছে শুধু তাই নয় মানুষের বাড়িতে পৌছে দিয়েছেন পরিসেবা। তাই এবারে মানুষ তৃণমূল কংগ্রেসের সমর্থনেই রাস্তায় নামবে। বিজেপীর নতুন নতুন নীতি মানুষের কাছে পৌছাবে না।বলে দাবী করেন মেয়র গৌতম দেব। এই অঞ্চলের মানুষেরা বুঝতে পেরে গেছেন বিজেপীকে ভোট দিয়ে কতখানি ভুল করেছেন। তাই এবার কোন ভুল হবে না। কারন মানুষ এখন বাড়িতে থেকেই পরিসেবা পাচ্ছে। সবাই ভালো জিনিসটা বুঝতে পেরেছে। তাই আমাদের অনুরোধ তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে হাত শক্ত করুন।  এদিন মেয়র বাড়িতে বাড়িতে গিয়ে এলাকার বাসিন্দাদের সাথে পরিচয় করেন। জানান এবার তৃণমূল কংগ্রেসকে জিতিয়ে আনতে হবে।


মন্তব্যসমূহ