প্রথম দিনের প্রচারে ধাক্কা খেলেন মালদা উত্তরের তৃণমূল প্রার্থী

 মালদা উত্তরের তৃণমূল  প্রার্থীর প্রথম দিনের  প্রচারে নেই বিধায়ক থেকে সাংসদ 



বিশেষ সংবাদদাতা , মালদা , ১২ মার্চঃ  প্রার্থী অপছন্দ? নাকি বহিরাগত ? প্রথম দিনের প্রচারে ধাক্কা মালদা উত্তরের তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন পুলিশ কর্তা প্রসূন বন্দ্যোপাধ্যায়। আজ সাতসকালে প্রচারে বেড়িয়েছিলেন তিনি কিন্তু পাশে পাননি জেলা তৃণমূলের কোনো নেতাকেই‌। তৃণমূলের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি থেকে রাজ্যসভার সাংসদ মৌসম বেনজীর নূর এমনকি মন্ত্রী সাবিনা ইয়াসমিন এবং দলের চেয়ারম্যান তথা বিধায়ক সমর মুখার্জিকেও প্রচারে পেলেন না তিনি। প্রথম দিনের প্রচারে ছিটে ফোটা কাউন্সিলরকে সঙ্গে নিয়ে ওল্ড মালদায় কার্যত একাকী প্রচার সারলেন তিনি।  তৃণমূলকে কটাক্ষ বিজেপির। পাল্টা দিয়েছে তৃণমূল। তৃণমূলের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সী জানান, কোন গোষ্ঠী কোন্দল নেই। আমাদের উত্তর মালদার প্রার্থী ওল্ড মালদাতেই থাকবেন তাই প্রাথমিকভাবে আজকে তার এই প্রচার। সাফাই জেলা তৃণমূল সভাপতির।

     উল্লেখ্য,উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়ে গতকালই মালদায় ফিরেছেন প্রাক্তন আইপিএস অফিসার প্রসূন বন্দ্যোপাধ্যায়। আজ নির্বাচনী প্রচারের প্রথম দিন পুরাতন মালদার একাধিক এলাকায় নির্বাচনী প্রচার এবং দেওয়াল লিখনে অংশ নেন তিনি। তার এই কর্মসূচিতে পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান এবং হাতে গোনা কয়েক জন কাউন্সিলর উপস্থিত থাকলেও জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বের কেউ উপস্থিতি ছিল না। 

তবে এই বিষয়ে তৃণমূল প্রার্থী জানান, সকলেই আমার পাশে রয়েছে। বিজেপির গড়বলে মালদায় কিছু থাকবে না।  ধুলায় মিশে যাবে বিজেপি। বিজেপির কেন্দ্রীয় সরকার শুধু প্রতিশ্রুতি দেয়।  মানুষকে বঞ্চিত করে।

মন্তব্যসমূহ